,

বাহুবলে জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিট পুলিশিং সভা

জুবায়ের আহমেদ, বাহুবল : আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দাঙ্গা, মাদক, চুরি, ডাকাতি, জুয়া খেলা,বাল্য বিবাহ, ইভটিজিং রোধকল্পে বাহুবল মডেল থানা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৭ ডিসেম্বর বুধবার বিকাল ৩ ঘটিকার সময় বাহুবল সদর ইউনিয়ন পরিষদ হলরুমে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে ও সদর ইউনিয়ন বিট অফিসার এস আই সমীরণ চন্দ্র দাসের পরিচালনায় অনুষ্ঠিত বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি আবুল খয়ের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ জৈন উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ডাক্তার আব্দুর রব শুভন, সহকারী বিট অফিসার এ এস আই রুহুল আমিন ও হাবিবুর রহমান।
সভায় প্রধান অতিথির বক্তব্যকালে সহকারী পুলিশ সুপার আবুল খয়ের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটাকে ভোটারদের উপস্থিত হয়ে প্রদান ও একটি কুচক্রী মহলের অপপ্রচার থেকে বিরত থাকতে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।
সভাপতির বক্তব্যকালে অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান বলেন, আপনারা নিরাপদে ভোটার অধিকার প্রয়োগ করবেন, কেউ কোনো বাধা বা ভয়ভীতি প্রদর্শন করলে পুলিশকে জানাবেন,একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য আমরা থানা পুলিশ সরকার এবং আপনাদের নিরাপত্তার জন্য সবসময় প্রস্তুত।


     এই বিভাগের আরো খবর