,

বাহুবলে শ্রমিকের টাকা ছিনতাই :: গ্রেফতার ২

বাহুবল প্রতিনিধি : বাহুবলে নদী ব্রিকস ফিল্ডের এক শ্রমিকের টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২ টার নাঈমকে বাহুবল বাজার থেকে ও আনহার আহমেদ আফজলকে ইসলামাবাদ তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।
জানা যায়, সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার মোস্তফাপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে মোঃ একরাম হোসেন বাহুবল উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের পাশে মুগকান্দী নদী ব্রিকস ফিল্ডে তার সহযোগীদের নিয়ে শ্রমিকের কাজ করে আসছেন।
গত বুধবার ২৭ ডিসেম্বর সন্ধ্যায় একরাম আরও কয়েকজন শ্রমিক আনতে বাহুবল মৌচাক বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এমতাবস্থায় দুটি মোটরসাইকেল নিয়ে কয়েকটি যুবক এসে একরাম হোসেনকে সাইকেলে উঠিয়ে নেয়ার চেষ্টা করে।এসময় একরাম কৌশলে দৌড়ে আত্মরক্ষার চেষ্টা করে। এসময় ছিনতাইকারীরা একরামকে মারতে তার পিছনে দৌড়াতে থাকে। এ অবস্থায় একরাম হোসেন বাঁচার জন্য শোর-চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা তার সাথে থাকা ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে মডেল থানার একদল পুলিশ।
এ ঘটনায় একরাম হোসেন বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নাঈম আহমেদ ও আনহার নামে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। নাঈম আহমেদ (২০) বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের বড়ইউড়ি গ্রামের ফুল মিয়ার ছেলে এবং আনহার আহমেদ আফজল (২২) উপজেলা সদর ইসলামাবাদ এলাকার হিরা মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে আরও জানা যায়, দীর্ঘদিন যাবত নাঈম আহমেদ ও আনহারসহ একটি সংঘবদ্ধ চক্র সক্রিয় রয়েছে। তারা দিনের বেলায় মোটরসাইকেল এবং রাতের বেলায় একসাথে মিলিত হয়ে কখনো প্রাইভেট কার, কখনও মাইক্রোবাস নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে চুরি ছিনতাই করে গুড়ে বেড়ায়।তারা দিনের বেলায় ভদ্র ছেলে রাতের বেলায় বাঘ সিংহের মতো অপরাধ করে বেড়ায়।
তাদের গ্রুপটি শক্তিশালী হওয়ায় ভয়ে কথা বলার সাহস পায়না কেউ। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাহুবল সদর মহাসড়কের মৌচাকে প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনায় বেড়িয়ে আসে তাদের অজানা তথ্য।
বাহুবল মডেল থানার এস আই সমীরণ চন্দ্র দাস জানান, গত বুধবার সন্ধ্যায় মৌচাক বাস স্ট্যান্ডে কয়েকটি যুবক নদী ব্রিকস ফিল্ডের শ্রমিক একরাম হোসেনের টাকা ছিনতাই করে নিয়ে যায়, এ ঘটনায় একরাম হোসেন বাদী হয়ে বাহুবল মডেল থানায় অভিযোগ দায়ের করলে আমরা অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নাঈম আহমেদ ও আনহার আহমেদ আফজলকে গ্রেফতার করতে সক্ষম হই, তল্লাশি করে তাদের কাছ থেকে ছিনতাইকৃত সাড়ে ৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে, চক্রটির অন্যান্য সদস্যদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


     এই বিভাগের আরো খবর