,

মাধবপুরের আ. লীগ নেতা আব্দুল আউয়াল আর নেই

মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুল আউয়াল আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল ৭টায় ঢাকা সেনানিবাস সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিন বাদ আসর মরহুমের নিজ বাড়ি ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ও দুই ছেলে’সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
এই নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন চৌধুরী অসীম, মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায় ও মাধবপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিমসহ চৌমুহনী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আপন মিয়া, ধর্মঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজবাউল বর পলাশ।
ধর্মঘর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকেও শোক জানানো হয়। নেতারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


     এই বিভাগের আরো খবর