,

হ্যালো বিডি নিউজ টুয়েন্টিফোর এর উদ্যোগে হবিগঞ্জে দিনব্যাপী শিশু সাংবাদিকতার কর্মশালা

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জে দিনব্যাপী শিশু সাংবাদিকতার উপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২৬ জানুয়ারি) হবিগঞ্জ প্রেসক্লাবে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। হ্যালো বিডি নিউজ টুয়েন্টিফোর ডটকম এর আয়োজনে এবং ইউনিসেফ এর সহযোগিতায় কর্মশালার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও বিডি নিউজ টুয়েন্টিফোর ডটকম এর হবিগঞ্জ প্রতিনিধি রাসেল চৌধুরী।
এতে প্রধান অতিথি ছিলেন জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল। কর্মশালা পরিচালনা করেন বিডি নিউজ টুয়েন্টিফোর ডটকম-এর ফিচার সম্পাদক আহসান বিপুল। জেলার ৬ষ্ঠ থেকে ১০ শ্রেণিতে পড়-য়া ১০ জন শিার্থী এতে অংশ নেয়।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মোছাব্বির বকুল বলেন, ‘সাংবাদিকতা খুবই গুরুত্বপূর্ণ একটি পেশা। এই পেশার মাধ্যমে সাধারণ মানুষের সেবা করার সুযোগ পাওয়া যায়। শিশুদের অধিকার আদায় নিশ্চিত করনে কাজ করছে হ্যালো বিডি নিউজ টুয়েন্টিফোর। এতে শিশুরা সাংবাদিকতার সুযোগ পাচ্ছে। সমাজের কুসংস্কার রোধ এবং সুশৃংখল সমাজ গঠনে শিশুদের পড়াশুনার পাশাপাশি সাংবাদিকতায় এগিয়ে আসা উচিত’।


     এই বিভাগের আরো খবর