,

ডাকাতসহ দুজনকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ

জাবেদ তালুকদার : নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাত ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দিবাগত রাতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নেতৃত্বে গোপলার তদন্ত কেন্দ্রের এসআই সোহাগ ফকিরের নেতৃত্বে বাহুবল থানার ডুবাঐ এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতি মামলার আসামী ওই গ্রামের শহীদ মিয়ার পুত্র আব্দুল ওয়াহিদ রুবেল (২৮) কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ঢাকা সিলেট মহাসড়কে গাড়ী ঠেকিয়ে ডাকাতির মামলা রয়েছে এবং প্রায় দেড় বছর জেল কেটে জামিনে এসে পুনরায় ডাকাতির সাথে জড়িত হয়েছে বলে জানা যায়। তার বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ ও বানিয়াচং থানায়ও পূর্বের ডাকাতি মামলা রয়েছে।
অপর অভিযানে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ফয়সল আহমেদ ছিদ্দেকী (৩০) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হলো উপজেলার রসুলগঞ্জ বাজারের তাজুল ইসলামের পুত্র। গতকাল সোমবার ভোর রাতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর দিকনির্দেশনায় সাব ইন্সপেক্টর রাজিব রহমান নেতৃত্বে সহকারী সাব ইন্সপেক্টর বদরুল হাসানসহ সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে রসুলগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করেন।
বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুক আলী বলেন, আসামীদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।


     এই বিভাগের আরো খবর