,

নবীগঞ্জে একরাতে ৩ বাড়ি থেকে কয়েক লক্ষ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কল্যাণ পুর গ্রামে ফ্রান্স ও পর্তুগাল প্রবাসীর বাড়িসহ ৩টি বাড়িতে কয়েক লক্ষ টাকার মালামাল লুটের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত গভীর রাতে।
বাড়ীর গৃহকর্তা প্রবীণ বাউল শিল্পী মতিন সরকার বলেন, আমরা কোনো কিছু বুঝে উঠার আগেই অস্ত্রধারীরা টিনসেড ঘরে প্রবেশ করে আমাদের হাত-পা বেঁধে ডাকাতি করে সব নিয়ে গেছে। তিনি আরো বলেন, আমার ছেলের সন্তানের মধ্যে আকমল হোসেন ফ্রান্স থাকে ও ইকবাল হোসেন পর্তুগাল থাকে। আমার বয়সের ভারে নতজানু অবস্থায় আমার ছেলেরা প্রবাস থেকে পাঠানো টাকা দিয়ে নতুন বাড়ী জোয়ালভাঙ্গা হাওরের নিকটে বানানোর কাজ করছি। ডাকাতরা আমাদের তাদের ঘরে রক্ষিত ২ লক্ষ টাকা, ২ ভরি স্বর্ণালংকার ও ৫টি এন্ড্রয়েড মোবাইল ফোন সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
এদিকে একই রাতে ওই এলাকার লিটন মিয়ার হাঁসের ফার্মে হানা দিয়ে তারা। এসময় মালিক লিটন মিয়া (৪০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ১৫ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন নিয়ে যায়। পরে পাশ্ববর্তী ফখর উদ্দীনের বাড়িতেও হানা দেয় তারা। তবে, এখানে কোনো মালামাল নিতে পারেনি। উপস্থিতি টের পেয়ে মাইকে ঘোষণা দেওয়ার সাথে সাথেই হাওর দিয়ে পালিয়ে যায় তারা।
এ বিষয়ে নবীগঞ্জ থানার ওসি মোঃ মাসুক আলী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


     এই বিভাগের আরো খবর