,

নবীগঞ্জ বাজারের ব্যবসায়ী কেতকী রঞ্জন পাল আর নেই

নিজস্ব প্রতিনিধি : নবীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী উত্ত মবস্ত্রালয়ের সত্ত¦াধিকারী কেতকী রঞ্জন পাল (৯৩) আর নেই। তিনি গত ১৬ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০টায় সিলেট আলআরমাইন হাসপাতালে বার্ধক্যজনিত কারনে ইউলোক ত্যাগ করে পররোক গমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
তাঁর মৃত্যুর খবর শোনে শেষবারের মত এক নজর দেখার জন্য নবীগঞ্জ মধ্য বাজার নিজ বাসায় ভীড় করেন, নবীগঞ্জ পৌর সভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, সাবেক মেয়র অধ্যক্ষ তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান শেফু, নবীগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়, সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, ব্যবসায়ী রঙ্গলাল রায়, পারমার্থিক পাঠক ফোরামের সভাপতি অজিত কুমার দাশ, অধ্যক্ষ তনুজ রায়, ব্যাংক কর্মকর্তা শুভাশীষ চক্রবর্ত্তী, কাঞ্চন বনিক, রাজিব রায়সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।
এদিন বিকালে ৪ টার সময় উনার মৃতদেহ জয়নগর পৌর শশ্মানঘাটে শেষকৃত্যানুষ্টান সম্পন্ন হয়। ব্যবসায়ী কেতকী রঞ্জন পালের মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা সৎসঙ্গের উদ্যোগে এবং সংগঠনের সভাপতি মৃম্ময় কান্তি দাশ বিজন এবং সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলের সার্বিক তত্ত্বাবদানে আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করে প্রার্থনা করা হয়।


     এই বিভাগের আরো খবর