,

হবিগঞ্জ শহরে ৪ প্রতিষ্ঠানে চুরি :: কয়েক লক্ষ টাকার মালামাল খোয়া

জুয়েল চৌধুরী : শহরের টাউন হল এলাকার হবিগঞ্জ গেজেট মোবাইলসহ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি সংঘটিত হয়েছে। চোরের দল চালের টিন কেটে ভেতরে প্রবেশ করে নগদ টাকা, মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে। গত শুক্রবার থেকে শনিবার ভোর পর্যন্ত যে কোনো সময় এ ঘটনা ঘটে।
খবর পাওয়ার সাথে সাথেই সদর থানার ওসি অজয় চন্দ্র দেব, ওসি (তদন্ত) মুসলেহ উদ্দিন, ওসি (অপারেশন) মোবারক মিয়াসহ একদল পুলিশ, পাশাপাশি ব্যকস সম্পাদক দেওয়ান আলমগীর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন, সাংবাদিকসহ নানা পেশার মানুষ ঘটনাস্থলে ছুটে যান। তবে গত ৫ আগষ্ট এ দোকানে আবারও একই কায়দায় চুরি হয়। সে সময়ও চোরের দল নগদ টাকাসহ ৫ লাখ টাকার মোবাইল লুট করে নিয়ে যায়। কিন্তু আজও মোবাইল উদ্ধার হয়নি।
জানা যায়, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাভেল ও তার ছোট ভাই দোহার ব্যবসা প্রতিষ্ঠান হবিগঞ্জ গেজেট। চোরের দল রাতে কোনো এক সময় টিনের চাল কেটে ভেতরে প্রবেশ করে সিসি ক্যামেরা বন্ধ করে নগদ ২ লাখ ১৪ হাজার টাকা ও ৩ লাখ ৮০ হাজার টাকা মূল্যের বিভিন্ন ব্যান্ডের মোবাইল নিয়ে যায়। শুধু গেজেটই নয়, পাশে অপো, রেডমি এবং লাব্বাইয়ক কসমেটিক দোকানে হানা দেয়। তবে সেখান থেকে তেমন কিছু নিতে পারেননি। শহরে প্রধান সড়কে পরপর এমন ঘটনা ঘটায় ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। এ বিষয়ে তারা কর্মসূচির প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।
ওসি জানান, ঘটনার খবর পাওয়া মাত্রই পরিদর্শন করি এবং কিছু কু পাই। অচিরেই মালামাল উদ্ধারসহ চোর গ্রেফতার করা হবে।


     এই বিভাগের আরো খবর