,

পুলিশের অভিযানে ২শ বোতল ফেনসিডিলসহ আবু সালেহ আটক

স্টাফ রিপোর্টার : পুলিশ সুপার আক্তার হোসেন হবিগঞ্জে যোগদানের সাথে সাথেই মাদক, জুয়াড়ি, ছিনতাইকারীসহ অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এরপর থেকেই ডিবি পুলিমের সাড়াশি অভিযানে এ পর্যন্ত অর্ধশতাধিক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।
এদিকে শহরের বহুলা ও উমেদনগরে দিনে রাতে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে মাদক বিক্রি করছে। বিষয়টি পুলিশ সুপারের নজরে এলে তার নির্দেশে ডিবির ওসি নুর হোসেন মামুনের নেতৃত্বে একদল পুলিশ গত শনিবার রাত ৯টা থেকে ভোর ৩টা পর্যন্ত বহুলা সৈয়দ আলীর বাগান বাড়িতে অভিযান চালায়। এ সময় তার মাদকের কেয়ারটেকার মোঃ আবু সালেহ (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করে। সে শহরের অনন্ততপুর এলাকার বাসিন্দা মোঃ রুহুল আমীন চৌধুরী ছেলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সৈয়দ আলী (৪৮) পালিয়ে যায়।
তখন আসামী সৈয়দ আলীর সেমি পাকা বসতঘরের উত্তর পূর্ব পার্শ্বস্থ করে রান্নাঘরের বেসিনের নীচ থেকে ০১টি সাদা প্লাস্টিকের বস্তার অভ্যন্তরে বস্তাবন্দি অবস্থায় ২শ বোতল ফেন্সিডিলি যাহার যাহার প্রতিটি বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার মূল্য ৪ লাখ টাকা। এ ঘটনায় ডিবির এসআই আলমগীর বাদি হয়ে বহুলা গ্রামের মৃত আব্দুর রশীদের পুত্র সৈয়দ আলী ও সালেহ মিয়ার বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে। পুলিশ জানায়, মাদক বিক্রেতা সৈয়দ আলীর বিরুদ্ধে ৩ ডজন মাদকের মামলা রয়েছে। অপরদিকে এমন একটি সাড়াশি অভিযানে এলাকাবাসীর পক্ষ থেকে পুলিশ সুপার ও ডিবির ওসিকে সাধুবাদ জানানো হয়েছে। পুলিশ জানায়, অভিযান নিয়মিত চলবে।


     এই বিভাগের আরো খবর