,

নবীগঞ্জে সার্কেলের আয়োজনে জ্ঞান অন্বেষণ প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জে বহুমাত্রিক জ্ঞান অন্বেষণ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার সার্কেল শিক্ষাসেবা ও প্রশিক্ষণ কেন্দ্র আয়োজিত বহুমাত্রিক জ্ঞান অন্বেষণ প্রতিযোগিতা-২০২৪ মেধাবী পর্ব-৪ অনুষ্ঠিত হয়। উক্ত প্রিিতযোগিতায় ৯টি কলেজ, ২৬টি হাই স্কুল, ৩০টি প্রাইমরি স্কুল ও মাদ্রাসার সাত শতাধিক শিক্ষাথীরা অংশগ্রহণ করে। জ্ঞানভিত্তিক সমাজই স্মার্ট বাংলাদেশ এই বিষয়কে প্রতিপাদ্য করে মুক্তিযুদ্ধ, বাংলাদেশ, ইংরেজী এং তথ্যপ্রযুক্তি এই চারটি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
পরীক্ষা চলাকালিন সময়ে এনায়েত খান কলেজের অধ্যক্ষ তোফাজ্জুল ইসলাম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান সেফু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়, নবীগঞ্জ সরকারী কলেজের প্রভাষক অশীম কুমার রায়, নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আমজাদ মিলন, বিশিষ্ট সমাজসেবক লোকমান আহমেদ খান, হিন্দু-বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার হিমেল, প্রধান শিক্ষক রুবেল মিয়া, সহকারি শিক্ষক আব্দুল মজিদ, শামীম আহমদ, আনন্দ নিকেতনের সাবেক সভাপতি প্রণব দেব এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও নানাপেশার মানুষের উপস্থিতি ছিল লক্ষনীয়।
আজ শনিবার সকাল ১০ টায় এই প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্টিত হবে। উক্ত প্রতিযোগিতায় ৯০ (নব্বই) হাজার টাকা সমমানের আর্থিক ও প্রশিক্ষণ বৃত্তি প্রদান করা হবে।


     এই বিভাগের আরো খবর