,

‘এই ড্র হারের মতন’ -ফন ডাইক

সময় ডেস্ক : চলতি মৌসুমে শিরোপা জয়ের কোনো সম্ভাবনা নেই এরিক টেন হাগের ম্যানচেস্টার ইউনাইটেডের। শিরোপার দৌড়ে অনেক পিছিয়ে আছে দলটি। তবে শিরোপা প্রত্যাশী লিভারপুলকে নাড়িয়ে দিয়েছে ম্যানইউ। ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচটি ড্র হয়েছে ২-২ ব্যবধানে। এতে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে পয়েন্ট হারিয়ে কিছুটা ধাক্কা খেয়েছে লিভারপুলের প্রিমিয়ার লিগ শিরোপার জয়ের স্বপ্ন।
ইউনাইটেডের সঙ্গে ড্র করে দ্বিতীয় স্থানে থাকতে হচ্ছে সালাহদের। ৩১ ম্যাচ ৭১ পয়েন্ট নিয়ে সবার উপরে আর্সেনাল। পয়েন্ট সংখ্যা সমান হলেও গোল ব্যবধানে পিছিয়ে থেকে তার পরেই আছে জার্গেন ক্লপের দল। ৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে সিটি।
ইউনাইটেডকে হারাতে পারলে ৭৩ পয়েন্ট নিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে শীর্ষে থাকত লিভারপুল। লিগ জেতার চাবিকাঠি থাকত নিজেদের হাতে। এখন বাকি পথে আছে যদি, কিন্তুর হিসাব। এই ড্রয়ের শীর্ষে ওঠার সুযোগ নষ্ট হয়েছে লিভারপুলের। স্বাভাবিকভাবেই ইউনাইটেডের বিপক্ষে এগিয়ে গিয়েও ম্যাচ জিততে না পারায় হতাশ লিভারপুলের খেলোয়াড়েরা।
ম্যাচ শেষে অধিনায়ক ফন ডাইক তো ড্রকে হারের সঙ্গেই তুলনা করলেন, ‘এটা (২-২ গোলের ড্র) হারের মতো। আবারও আমরা ভুল করেছি। আমরা অনেক সুযোগ পেয়েছি। সেই সুযোগগুলো কাজে লাগিয়ে আমাদের ম্যাচটি শেষ করে আসা উচিত ছিল।’


     এই বিভাগের আরো খবর