,

চার শিরোপায় চোখ পিএসজির

সময় ডেস্ক : আগেই একটি শিরোপা জিতেছে পিএসজি। চলতি মৌসুমে আরো তিনটি শিরোপা জেতার হাতছানি দিচ্ছে দলটির সমসামনে। তাতে চার শিরোপা জিতে মৌসুম শেষ করার সুযোগ আছে পিএসজির সামনে। প্যারিসের ক্লাবটির কোচ লুই এনরিকেও বলছেন, সেই লক্ষ্য নিয়েই এগোচ্ছেন তারা।
গত জানুয়ারিতে ফ্রেঞ্চ সুপার কাপের শিরোপা জিতেছে পিএসজি। ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপা জেতার দ্বারপ্রান্তে আছে এনরিকের দল। বাকি থাকা পাঁচ ম্যাচের দুটিতে জিতলেই ১২তম ফরাসি লিগের শিরোপা ঘরে তুলবে পিএসজি। এর আগেই শিরোপা নিজেদের করে নেওয়ার সুযোগ থাকছে লুই এনরিকের দলের সামনে।
পিএসজি যদি আজ রাতে লরিঁয়েকে হারাতে পারে আর দুইয়ে থাকা মোনাকো যদি লিলের বিপক্ষে জিততে না পারে, তাহলে আজই চ্যাম্পিয়ন হয়ে যাবে প্যারিসের ক্লাবটি।
চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠেছে পিএসজি। ফাইনালে যাওয়ার পথে তাদের প্রতিপক্ষ বরুশিয়া ডর্টমুন্ড। এ ছাড়া ফ্রেঞ্চ কাপের ফাইনালে খেলবে এনরিকের দল।
এমন অবস্থায় বাকি থাকা তিন শিরোপাই ঘরে তোলার ইচ্ছা এনরিকের, ‘এটা আমাদের অনুপ্রেরণা দেয়, কিন্তু এই মুহূর্তে আমাদের একটি শিরোপা আছে। আমাদের লিগ জিততে হবে এবং সবগুলো শিরোপা জিততে লড়াই করতে হবে। এখনো লম্বা পথ বাকি আছে।’


     এই বিভাগের আরো খবর