,

হবিগঞ্জ শহরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির জীবানুনাশক স্প্রে কার্যক্রম

প্রেস বিজ্ঞপ্তি : করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, হবিগঞ্জ এর উদ্যোগে জেলা কমিটির সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরীর তত্ত্বাবধানে আজ ২৭এপ্রিল (সোমবার) বেলা ১২টা থেকে ৪টা পর্যন্ত একযোগে ২টি টিম হবিগঞ্জ শহরের চাঁন মিয়া মসজিদ, মাস্টার কোয়ার্টার, মুসলিম কোয়ার্টার, সবুজবাগ, স্টাফ কোয়ার্টার, ইনাতাবাদ এবং সিনেমা হল রোডে জীবানুনাশক স্প্রে করেছে।
এসময় জীবানুনাশক স্প্রে কার্যক্রমে অংশগ্রহন করেন যারা- সচেতন নাগরিক কমিটির সম্মানীত জেলা সদস্য মীর দুলাল, বাসদ (মার্কসবাদী) হবিগঞ্জ জেলা সংগঠক মোঃ শফিকুল ইসলাম, মুক্তিযুদ্ধ মঞ্চের জেলা সাধারন সম্পাদক তাহমিনা গাজী, রিতেশ রায়, শাহজালাল আহমেদ, মুঞ্জর আলী প্রমূখ।
সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরী জানান যে, সচেতন নাগরিক কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পবিত্র মাহে  রমজান মাসে প্রতিদিন বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত জীবানুনাশক স্প্রে কার্যক্রম অব্যহত থাকবে। এছাড়া হবিগঞ্জের করোনা ভাইরাস সংক্রমনের হার তুলনামূলকভাবে বৃদ্ধি পাওয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, হবিগঞ্জ জেলার অধীনস্থ সকল উপজেলা ও পৌর কমিটিকে স্ব-স্ব এলাকায় স্থানীয় জনসাধারনকে সম্পৃক্ত করে গ্রাম-পাড়া-মহল্লাগুলোতে স্বেচ্ছায় লকডাউন করার জন্য নির্দেশনা প্রদান করেছে। এছাড়া আগাম বন্যায় বোর ফসলহানির আশংঙ্কা থাকায় কৃষকদের বিশেষ করে হাওরের কৃষকদের সর্বোচ্চ সহযোগিতা প্রদানের জন্যও নির্দেশনা প্রদান করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর