,

স্বাস্থবিধি মেনে দারুল হিকমাহর কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান

জাবেদ ইকবাল তালুকদার : উপজেলার ৩৫টি মাদ্রাসাকে পিছনে ফেলে ২০২০দাখিল পরীক্ষায় ১ম স্থান অর্জন করে দারুল হিকমাহ জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা। শুধুবার এইবার নয় এর আগেও দারুল হিকমাহ উপজেলায় ১ম স্থানের গৌরব অর্জন করেছে। শুধু উপজেলা বা জেলা পর্যায়ে নয় বিভাগীয় পর্যায়ে ২য় স্থান অর্জন করার গৌরব অর্জন করেছে দারুল হিকমাহ। দারুল হিকমাহ থেকে এ বছর ৫৯জন শিক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশগ্রহন করে। ৪টি এ+, ৪৬টি গ্রেড, ৭টি এ- ও ২টি বি সহ শতভাগ সাফল্য অর্জন করেছে। দারুল হিকমাহর এ রেজাল্টে খুশি হয়ে গতকাল, ২৫জুন (বৃহস্পতিবার) স্বাস্থবিধি মেনে শুধু সংবর্ধিত শিক্ষার্থী, কয়েকজন শিক্ষক ও অতিথিদের উপস্থিতিতে  আব্দুল হক তালুকদার ফাউন্ডেশন কতৃক শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও প্রাইজবন্ড প্রধান করা হয়েছে। এবং লন্ডন প্রবাসী আব্দুল্লাহ সাহেবের মাতা সৈয়দুন নেছা খাতুনের উদ্যেগে কৃতি শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়।

আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের প্রতিস্টাতা জনাব আব্দুল হক তালুকদারের  সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুস্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু, নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক  ভা্ইস চেয়ারম্যান ও নবীগঞ্জ ইসলামিক শিক্ষা  সোসাইটির চেয়ারম্যান মাওঃ আশরাফ আলি, ৪বারের নির্বাচিত নবীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক মোঃ আলাউদ্দিন। এছাড়াও উক্ত সংবর্ধনা প্রতিস্টানে উপস্থিত ছিলেন ছাত্রনেতা অলিউর রহমান অলি, সাংবাদিক জাকিরুল ইসলাম, মুহিবুর রহমান তছনু, শউকত আলি প্রমুখ। স্বাস্থবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে দাখিল পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থিরাও উপস্থিত ছিলেন।

আব্দুল হক তালুকদার ফাউন্ডেশন ও লন্ডন প্রবাসী আব্দুল্লাহ সাহেবের মাতা সৈয়দুন নেছা খাতুনের উদ্যেগে সংবর্ধিত শিক্ষার্থীরা খুব খুশি হয়েছে।


     এই বিভাগের আরো খবর