,

প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেয়া অনুদানের চেক তুলে দিলেন এমপি মজিদ খান

সংবাদদাতা ॥ হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারী সদস্যদের বিল এবং বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খানের প্রচেষ্টায় পপ্রধানমন্ত্রীর তহবিল হতে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সফিকুর রহমান আজাদের স্ত্রী নাছিমা আজাদের হাতে ১ লক্ষ ৫০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়েছে।
শফিকুর রহমান আজাদ ছিলেন অত্যন্ত সাহসী এবং দলের নিবেদিত কর্মী। দলের দুঃসময়ে তিনি অনেক আন্দোলন সংগ্রাম করেছেন। সেই কারণে সংসদ সদস্য আব্দুল মজিদ খান একাধিক বার চেষ্টা করে আজাদের পরিবারের জন্য প্রধানমন্ত্রীর তহিবল হতে দেড় লক্ষ টাকার আর্থিক অনুদান এনে দিয়েছেন।
শফিকুর রহমান আজাদ দুরারোগ্য ব্যধি ক্যান্সারে আক্রান্ত হলে এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি নিজ দায়িত্বে তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর বরাবর আর্থিক সহায়তার আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে আজাদের নামে ১ লক্ষ ৫০ হাজার টাকা মঞ্জুর হয়। কিন্তু চেক আজাদের হাতে পৌঁছার আগেই তিনি মৃত্যুবরণ করেন। তাই আবারও এই চেক নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে জমা দিয়ে নাম পরিবর্তন করে শফিকুর রহমান আজাদের স্ত্রী নাছিমা আজাদের নামে চেক নিয়ে আসেন এবং গতকাল সকালে দলীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে আজাদের স্ত্রীর হাতে উক্ত চেক তুলে দিয়েছেন এমপি আব্দুল মজিদ খান।
চেক প্রদানকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান, সহ-সভাপতি অমল কুমার দাস পলাশ, রফিকুল ইসলাম রফিক, আলহাজ্ব আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমুখ।


     এই বিভাগের আরো খবর