,

বাহুবলে আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি মিলাদ গাজী, নবীগঞ্জ-বাহুবলে দুটি টেকনিক্যাল স্কুল স্থাপনে কাজ করে যাচ্ছি

বাহুবল প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, বাহুবল সদর ও মিরপুরকে পৌরসভা করার জন্য সংসদে বলেছি। পৌরসভা বাস্তবায়নে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব। তিনি বলেন, নবীগঞ্জ-বাহুবলে প্রায় দেড়শত প্রাথমিক বিদ্যালয়ে একাডেমিক ভবন এনে দিয়েছি। দু’উপজেলায় দু’টি টেকনিক্যাল স্কুল করার জন্য কাজ করছি। আমার মেয়াদকালে আমি নবীগঞ্জ-বাহুবল উপজেলাকে মডেল উপজেলা হিসেবে রূপান্তর করবো। তিনি গতকাল সোমবার বিকেলে বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। বাহুবল অফিসার্স কাবে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন তারা মিয়া, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির, বাহুবল মডেল প্রেস কাব সভাপতি নরুল ইসলাম নূর, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটি, বাজার মসজিদের ইমাম মুফতি মাওলানা তাজুল ইসলাম, ডা. বেনু দেব, মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার, আনসার-ভিডিপি অফিসার রানা বণিক, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি নিহার রঞ্জন দেব প্রমুখ।
সভায় মৃত বীর মুক্তিযোদ্ধা আকবর আলীর নাতনি আকলিমা আক্তারকে যৌতুকের জন্য হত্যার ঘটনায় মামলা না নেওয়ায় ওসি’র বিরুদ্ধে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন সাবেক কমান্ডার ডা. আবুল হোসেন। তার বক্তব্য সমর্থন করে এ ঘটনায় অন্যান্য বক্তারাও তীব্র নিন্দা জানালে জবাবে প্রধান অতিথি গাজী শাহনওয়াজ মিলাদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনে সকলের প্রতি আহ্বান জানান।
উল্লেখ্য, গত ২৮ ফেব্রচ্ছারি পূর্ব জয়পুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আকবর আলীর নাতনি আকলিমা আক্তার জনি’র মৃতদেহ চারগাঁও প্রকাশিত হাবিজপুর গ্রামস্থ তার স্বামী’র বাড়ি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। তাকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার দাবি করলেও পুলিশ মামলা নেয়নি। পরবর্তীতে নিহতের মা মোছাঃ হেলেনা আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।


     এই বিভাগের আরো খবর