,

ক্রিকেটার আল-আমিনের জবাবের শুনানি রোববার

সময় ডেস্ক : একসঙ্গে বসবাসের অধিকার, সন্তানদের ভরন-পোষন ও সন্তানদের খরচের দাবিতে স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেনের জবাব দাখিলের জন্য আগামী রোববার দিন ধার্য করেছেন আদালত। বুধবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. তোফাজ্জল হোসেনের আদালতে এ দিন ধার্য করেন।
আল-আমিনের লিখিত জবাব দাখিলের ওপর শুনানির জন্য আজকের দিন ধার্য ছিল। কিন্তু আল-আমিন আদালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময়ের আবেদন করেন। তবে আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান দুই সন্তান নিয়ে আদালতে উপস্থিত ছিলেন।
আদালত আল-আমিনের সময়ের আবেদন না মঞ্জুর করে এক ঘণ্টা পর আইনজীবীকে শুনানি করতে বলেন। পরবর্তীতে বিচারক মামলার শুনানির জন্য ডাকলে আল-আমিনের স্ত্রী উপস্থিত হননি। এছাড়া দুই পক্ষের আইনজীবীরা আদালতে উপস্থিত না হওয়ায় আদালত জবাবের বিষয়ে শুনানির জন্য আগামী রোববার দিন ধার্য করেন।
প্রসঙ্গত, গত ৭ সেপ্টেম্বর আদালতে আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান মামলাটি দায়ের করেন। গত ২৭ সেপ্টেম্বর আসামি ক্রিকেটার আল-আমিন আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত ৬ অক্টোবর পর্যন্ত আল-আমিনের জামিন মঞ্জুর করেন।
এদিকে গত ৬ অক্টোবর স্ত্রীর মামলায় জবাব দাখিল করেন আল-আমিন। গত ২৫ আগস্ট স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন বলে লিখিত জবাবে উল্লেখ করেন তিনি। স্ত্রীর বিরুদ্ধে আল-আমিন বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি ও অনৈতিক কার্যকলাপের অভিযোগ তোলেন। পরে আদালত ১২ অক্টোবর শুনানির দিন ধার্য করেন।


     এই বিভাগের আরো খবর