,

রাশমিকাকে নিষিদ্ধের দাবি উঠেছে যে কারণে

সময় ডেস্ক : রাশমিকা মান্দানা কন্নড় অভিনেত্রী। তবে ইদানীং তেলেগু ও হিন্দি সিনেমায় বেশি দেখা যাচ্ছে তাঁকে। অদূর ভবিষ্যতেও কন্নড় ছবিতে রাশমিকার ভবিষ্যৎ অনিশ্চিত হওয়ার পথে। একটি মন্তব্যকে কেন্দ্র করে ঘরের মেয়েকে নিষিদ্ধ করতে পারে কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রি। সাবেক প্রেমিকের নাম না নেওয়ায় বিপদে পড়েছেন দক্ষিণি তারকা রাশমিকা মান্দানা। যে ইন্ডাস্ট্রি থেকে তাঁর অভিনয়ের শুরু, সেই কন্নড় ইন্ডাস্ট্রি থেকে নিষিদ্ধ হওয়ার আশঙ্কা তৈরি হয়েছে। তাঁকে অকৃতজ্ঞ তকমা দেওয়া হচ্ছে।
দক্ষিণ পেরিয়ে এই অভিনেত্রী এখন বলিউডে অভিনয় করছেন। কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে অভিষেক হয়েছিল রাশমিকার। সে সময় ছবির নায়ক, প্রযোজক রক্ষিত শেঠির সঙ্গে তাঁর প্রেম ছিল। এমনকি তাঁদের আংটিবদলও হয়। কিন্তু পরে বিয়ের আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি তাঁর অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকের গল্প শোনান। সেখানে ছবির কথা বললেও সাবেক এই প্রেমিক রক্ষিত শেঠি ও তাঁর প্রযোজনা সংস্থার নাম এড়িয়ে যান তিনি। এ জন্য সমালোচনার মুখে পড়েছেন তিনি। অনেকেই দাবি জানাচ্ছেন, কন্নড় ইন্ডাস্ট্রি থেকে যাতে তাঁকে নিষিদ্ধ করা হয়। এমনকি রাশমিকা অভিনীত যেকোনো ভাষার ছবিও যাতে কর্ণাটকে প্রদর্শিত না হয়। যে ছবি দিয়ে তাঁর অভিনয়ের হাতেখড়ি, যে ভাষার ছবি তাঁকে অভিনেত্রী হিসেবে চিনিয়েছে, সেই ছবির গুরুত্বপূর্ণ বিষয় এড়িয়ে যাওয়ায় তাঁরা তাঁকে অকৃতজ্ঞ বলে অভিহিত করেছেন।
এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সংগঠনগুলো। রাশমিকা কখনো ভাবেননি তিনি অভিনয় করবেন। ‘কিরিক পার্টি’ দিয়ে অভিনয় শুরু করে তারকা বনে যান। দক্ষিণ জয় করে এখন অভিনয় করছেন বলিউডে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল হিন্দি ছবি ‘গুডবাই’। এ ছাড়া আরও দুটি হিন্দি ছবি ‘মিশন মজনু’ ও ‘অ্যানিমেল’এ দেখা যাবে এই অভিনেত্রীকে। বলিউডের পাশাপাশি দক্ষিণেও নিয়মিত অভিনয় করছেন তিনি। ‘পুষ্পা ২’ ও ‘ভারিসু’ ছবির শুটিংয়ে এখন ব্যস্ত এই অভিনেত্রী।


     এই বিভাগের আরো খবর