,

মেসি মানেই সুযোগের নিশ্চয়তা -গালতিয়ের

সময় ডেস্ক : পিএসজি’র কোচের দায়িত্ব নিয়ে খারাপ করছেন না ক্রিস্টোফার গালতিয়ের। তবু কিলিয়ান এমবাপ্পে তাকে ততটা পছন্দ করেন না। কারণ এমবাপ্পেকে ‘সেরা’ মানেন না গালতিয়ের। মেসি-নেইমার না থাকলে ‘এমবাপ্পে এতিম’ বলে মন্তব্য করেছেন । এবার আবার পিএসজি কোচ মেসিকে বিশ্বসেরা বললেন। কাতার বিশ্বকাপ জয়ের পর ছুটিতে ছিলেন লিওনেল মেসি। বুধবার রাতে লিগ ম্যাচ দিয়ে মাঠে ফিরেছেন তিনি। একটি গোল করেছেন। গোলের সুযোগও তৈরি করেছেন। ম্যাচ শেষে পিএসজি কোচ বিশ্বকাপ জয়ী তারকার প্রশংসা করেছেন। তার মতে, মেসি মাঠে থাকা মানে গোলের নিশ্চিত সুযোগ তৈরি হওয়া।
প্রাইম ভিডিওকে ম্যাচ শেষে পিএসজি কোচ গালতিয়ের বলেন, ‘আজ আবারও মাঠে আমরা বিশ্বের সেরা খেলোয়াড়কে দেখলাম। লিও খেলতে চেয়েছিল, শারীরিকভাবে খুব ভালো অবস্থানে থেকে দলে ফিরেছে সে। লিও মাঠে থাকা মানে গোলের সুযোগ তৈরি হওয়ার নিশ্চয়তা। সে পুরো ম্যাচ খেলতে পেরেছে। এটাও ভালো দিক।’
বিশ্বকাপ যাত্রা শেষ করে মেসি ৩ জানুয়ারি পিএসজি’র ক্যাম্পে যোগ দিয়েছিলেন। তার আগের লিগ ম্যাচে হেরেছিল পিএসজি। ওই ম্যাচে লাল কার্ড জনিত কারণে ছিলেন না নেইমার জুনিয়রও। কিলিয়ান এমবাপ্পে দলকে একা টানতে পারেননি। এবারি মেসি-নেইমার জুটি এমবাপ্পের অভাব বুঝতে দিলেন না।


     এই বিভাগের আরো খবর