,

বিয়ের পাত্র পাচ্ছেন না মিমি!

সময় ডেস্ক : টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর বয়স এখন ৩৪। এই বয়সে যেখানে অন্য অভিনেত্রীরা বিয়ে করে মাতৃত্যের সাদ গ্রহণ করেছেন সেখানে নিজেকে সিঙ্গেল বলে দাবি করছেন মিমি। নেটিজেনদের একটাই প্রশ্ন- কবে বিয়ে করছেন মিমি? সম্প্রতি এই প্রশ্নের উত্তর দিয়েছেন এই অভিনেত্রী।
ভারতীয় গণমাধ্যমে দেওয়া এ সাক্ষাৎকারে মিমি বলেন, বিয়ে একটা সোশ্যাল ট্যাবু। একজন সাধারণ মেয়ে হোক অথবা অভিনেত্রী হোক- সমাজ তাকে বোঝানোর চেষ্টা করে বিয়েটাই জীবনের মূল লক্ষ্য। আমাকেও বাকি আর পাঁচটা মেয়ের মতো সবসময় এই প্রশ্নের সম্মুখীন হতে হয়! কবে বিয়ে করছি? খানিকটা মজার ছলে তিনি বলেন, বিয়ে অবশ্যই করব! কিন্তু পাত্র কই? বিয়ে করতে চাইলেও পাত্রর অভাবে বিয়ের পিঁড়িতে বসা হচ্ছে না। তাইত এখনো অবিবাহিত। কেউ কি আমার জন্য সঠিক পাত্রের সন্ধান দিতে পারবেন? আমার বিয়ে নিয়ে সকলের এত মাথাব্যথা! কিন্তু পাত্রই তো নেই!
এরপরই সিরিয়াস হয়ে যান মিমি। বলেন, বিয়েটা আমার জীবনের খুব ব্যক্তিগত একটা বিষয়, সিদ্ধান্তটাও খুব ব্যক্তিগত হবে। যেহেতু আমি সেলিব্রিটি, তাই আমার জীবন নিয়ে দর্শকের উৎসাহ বেশি। কিন্তু আমি ‘হ্যাপিলি সিঙ্গল’ এবং অবশ্যই ‘রেডি টু মিঙ্গল’।


     এই বিভাগের আরো খবর