,

নবীগঞ্জে জাল নোটসহ আটক ২ প্রতারককে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলায় জাল নোটসহ দুই প্রতারককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। সোমবার বিকেলে উপজেলার গজনাইপুর ইউনিয়নের পূবালী ব্যাংক গজনাইপুর শাখার সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- হবিগঞ্জ পৌরসভার মাহমুদাবাদ এলাকার মৃত আরিফ আহমেদের ছেলে মো. শাকিল আহমেদ (৩৬), শ্যামলী এলাকার মৃত সৈয়দ হুমায়ুন কবিরের ছেলে সৈয়দ সাজিদুল হক (৩৫)।
স্থানীয়রা জানায়- গতকাল সোমবার সকাল থেকে মোটরসাইকেল নিয়ে পূবালী ব্যাংক গজনাইপুর শাখার সামনে এসে ঘুরাঘুরি করে শাকিল ও সাজিদুল। এসময় বিভিন্ন ব্যবসায়ী ও ব্যাংকে টাকা উত্তোলনে আসা ব্যক্তিদের কাছ জাল নোট দিয়ে খুচরা টাকা চায় শাকিল। তাদের চলাফেরা সন্দেহ হলে শাকিল ও সাজিদুলকে আটক করে স্থানীয় লোকজন।
খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আতিকুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটককৃত শাকিল ও সাজিদুলকে তল্লাশী করে । এসময় তাদের কাছ থেকে ১ হাজার টাকার জাল ২০টি নোট, একটি সুজুকি জিক্সার মোটরসাইকেল, ও নগদ টাকা জব্দ করা হয়।
এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন- জালনোটসহ দুইজনকে আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


     এই বিভাগের আরো খবর