,

মা হচ্ছেন মাহি :: দল ভারী হয়ে গেল, বললেন পরীমণি

সময় ডেস্ক : গত ১০ আগস্ট মা হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। ছেলের বয়স এখন এক মাস। স্বামী শরিফুল রাজ ও ছেলে রাজ্যকে নিয়েই এখন পরীমণির জগৎ। তাই আপাতত ফিরছেন না অভিনয়ে। কবে ফিরবেন সেটাও বলতে পারছেন না পরীমণি। পরীমণির মা হওয়ার এক মাসের মাথায় ঢাকাই ছবির আরেক নায়িকা মাহিয়া মাহি মা হওয়ার খবর দিলেন। মাহির এমন সুখবরে উচ্ছ্বাস প্রকাশ করলেন পরীমণি। বললেন, ‘দল ভারী হয়ে গেল আমাদের। বাজি ফাটাবো শুধু বাজিইইই।’ সোমবার মাহিয়া মাহি তার মা হওয়ার খবর জানান। সে সময় তিনি বলেন, অন্যরকম এক অনুভূতির মধ্যে প্রবেশ করেছি। আমার ভেতরের আত্মাটা ক্রমেই বড় হচ্ছে। ওর বয়স এখন সবে দুই মাস। সব কিছু ঠিক থাকলে আরও ছয়-সাত মাস পর সে পৃথিবীতে আসবে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।
তার আগে ফেসবুকে মাহি মাহিয়া মা হওয়ার খবর জানিয়ে লেখেন, ‘আমিতো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছিনা। প্রচণ্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি ইনশাআল্লাহ।’ নায়িকার এমন খবরে শুভ কামনা জানাতে থাকেন অনেকেই। এই তালিকায় শোবিজের মানুষজনও কম নয়। তাকে শুভেচ্ছা জানাতে দেখা গেল অভিনেত্রী নিপুণ আক্তার, আইরিন, জাহারা মিতু, অভিনেতা ইমনসহ আরো অনেকেই।
তবে শুভ কামনা জানানোয় একটু বেশিই উচ্ছ্বসিত দেখা গেল পরীমণিকে। দল ভারী হওয়ায় এই উচ্ছ্বাস। স্ট্যাটাসে মাহিয়া মাহিকে অনেক দোয়ার কথাও জানিয়েছেন। লিখেছেন, অনেক দোয়া, অনেক ভালোবাসা।
২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকারের সঙ্গে গাঁটছড়া বাধেঁন মাহি। এটি মাহির প্রথম সন্তান। তবে রাকিবের আগের ঘরে দুই সন্তান রয়েছে।


     এই বিভাগের আরো খবর