,

কথা বলতে এগিয়ে এলেন কঙ্গনা:: পাত্তা দিলেন না জয়া

সময় ডেস্ক : বলিউডের ঠোটকাটা অভিনেত্রী কঙ্গনা রানাউত। মুখে যা আসেন তাই বলেন দেন। তার কথায় বিব্রত হোন অনেকে তারকাই। এবার সেই কঙ্গনাই পড়লেন বিব্রতকর পরিস্থিতে। বুধবার ছিল ‘উঁচাই’ সিনেমার বিশেষ প্রদর্শনী। ছবির কলাকুশলী এবং তাদের পরিবারের অনেকেই সেই স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন। আসর অলংকৃত করেছিলেন জয়া বচ্চন, অভিষেক বচ্চন থেকে শুরু করে সালমান খান, ভাগ্যশ্রী, সারিকা, পরিণীতি চোপড়া, কঙ্গনাসহ একগুচ্ছ তারকা।
ওই অনুষ্ঠানের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সে ভিডিওতে কঙ্গনাসহ বলিউডের একঝাঁক তারকা উপস্থিতি দেখা যায়। সেখানে জয়ার সঙ্গে হেসে কথা বলছিলেন। কঙ্গনাও এক গাল হেসে কিছু একটা বলেন। কিন্তু জয়া তার কথার উত্তর না দিয়ে অন্যদের সঙ্গে কথা বলতে থাকেন। অপমানিতে বোধ করেন কঙ্গনা। অন্ধকার নেমে আসে তার মুখে।
ভিডিওতে কঙ্গনার এই অবস্থা দেখে হাসাহাসি হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এক জন মন্তব্য করলেন, “এর জন্য দায়ী কঙ্গনা নিজেই। ওর সঙ্গে কে কথা বলবে! অবশ্য জয়া যে পুরোপুরি তাকে উপেক্ষা করছেন, সেটাও বলা যায় না। দেখেছেন, কিন্তু কথা আর না এগোতে চেয়ে অন্যত্র ব্যস্ত হয়ে পড়েছেন।”
এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জয়া বচ্চনের সঙ্গে বিবাদে জড়িয়ে ছিলেন কঙ্গনা। টুইটারে অমিতাভকেও কটাক্ষ করতে ছাড়েননি অভিনেত্রী। সেই থেকেই তিক্ততা রয়েছে এখনও।


     এই বিভাগের আরো খবর