,

বিপিএলের দুই ম্যাচের টিকিট ২০০ টাকা

সময় ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর মাঠ গড়াবে ৬ জানুয়ারি থেকে। তার আগে ঢাকার প্রথম পর্বের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রকাশিত মূল্য অনুযায়ী সর্বনিম্ন ২০০ টাকায় দেখা দেখা যাবে বিপিএলের ম্যাচ। এক টিকিটেই উপভোগ করা যাবে দিনের দুটি ম্যাচ। ঢাকা পর্বের উদ্বোধনী রাউন্ডের টিকিট বিক্রি শুরু হবে বুধবার থেকে। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং শেরে বাংলা বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াডের এক নং গেটের পাশে বিসিবির নিজস্ব বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে। ঢাকায় প্রথম পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৬, ৭, ৯ ও ১০ জানুয়ারি। কোনো ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন নির্ধারিত ম্যাচের টিকিট পাওয়া যাবে।
২০০ টাকায় কেনা যাবে ইস্টার্ন স্ট্যান্ডের একেকটি আসনের টিকিট। এই টিকিটেই একদিনের দুই ম্যাচ দেখতে পারবেন দর্শকেরা। এছাড়া নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ৫০০, ভিআইপি স্ট্যান্ড ১ হাজার ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট দেড় হাজার টাকায় কেনা যাবে।
প্রথম দিন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিপিএল। একই দিনে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


     এই বিভাগের আরো খবর