,

বায়ার্ন ম্যাচে পিএসজির দলে ফিরেছেন মেসি-এমবাপ্পে

সময় ডেস্ক : কিলিয়ান এমবাপ্পের ইনজুরির বিষয়ে অবিশ্বাসের সুরে বায়ার্ন মিউনিখ কোচ হুলিয়ান নাগেলসম্যান বলেছিলেন, ‘(এমবাপ্পে ইনজুরিতে) এটা আমি বিশ্বাস করি না।’ বিশ্বাস না করার কারণও উল্লেখ করেছিলেন তিনি। বায়ার্ন কোচের মতে, নেইমার কোন গুরুতর ইনজুরিতে পড়েননি। থাইয়ের মাংস পেশির ইনজুরিতে পড়েছেন। ইনজুরির কতটা গুরুতর সে বিষয়ে পরিষ্কার করে কিছু বলা হয়নি। পিএসজির বিপক্ষে ম্যাচে এমবাপ্পে খেলবেন ধরেই তিনি পরিকল্পনা সাজাবেন বলেও উল্লেখ করেছিলেন। ওই ম্যাচের পরে ইনজুরিতে পড়েছেন লিওনেল মেসিও। এমবাপ্পের মতো মেসিও বায়ার্ন মিউনিখের বিপক্ষে মৌসুমের সবচেয়ে বড় ম্যাচে অনিশ্চিত। তবে আপাতত ভক্তদের জন্য খুশির খবর হলো, ১৪ ফেব্রুয়ারি রাতে পার্ক দেস প্রিন্সেসে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচের প্রাথমিক দলে আছেন মেসি ও এমবাপ্পে।
ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচের জন্য ২২ জনের দল ঘোষণা করেছেন পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়ের। ওই দলে মেসি ও এমবাপ্পের সঙ্গে আছেন সের্গিও রামোস ও আশরাফ হাকিমি। তবে প্রাথমিক দলে থাকা মানেই ম্যাচে তারা নিশ্চত নন।
পিএসজির দল: হাকিমি, কিম্পেম্বে, রামোস, মার্কুইনোস, ভেরাত্তি, এমবাপ্পে, ফ্যাবিয়ান, নেইমার, বার্নেট, দানিলো, রিকো, ভিতিনহা, নুনো মেন্ডেস, কার্লোস সোলের, পেম্বেলে, বিটসাইবু, জাইরি এমেরি, গার্বি, ইকিটিক, লেটিয়ার, দোন্নারুমা।


     এই বিভাগের আরো খবর