,

‘দরদ’ মিশনে মুম্বাইয়ে শাকিব খান :: আরেফিন শুভর মিশন কি

সময় ডেস্ক : ঢালিউড সুপারস্টার শাকিব খান গতকাল মঙ্গলবার সকালে মুম্বাই যাচ্ছেন খবরটা গতকালই সবাই জেনেছেন। ২৭ অক্টোবর থেকে তিনি ভারতের বারানসিতে ‘দরদ’ সিনেমার শুটিং শুরু করবেন। গতকাল সকালে ঢাকা ছাড়ার আগে বিমানবন্দরে শাকিব খানের সঙ্গে দেখা ঢালিউডের এ সময়ের আলোচিত তারকা আরিফিন শুভর। কথা প্রসঙ্গে জানা গেল, দুজন একই এয়ারলাইনসে মুম্বাই যাচ্ছেন। শাকিব ‘দরদ’ছবির শুটিংয়ে যাচ্ছেন।
শুভ তাহলে মুম্বাইয়ে কোন মিশনে যাচ্ছেন? কথা প্রসঙ্গে জানা গেল, ২৭ অক্টোবর ভারতে মক্তি পাচ্ছে আরিফিন শুভ অভিনীত ‘মুজিব; একটি জাতির রূপকার’ ছবিটি। মুক্তির আগে তাই মুম্বাই যাচ্ছেন শুভ। সেখানে ছবির প্রদর্শনীতে থাকাসহ সংবাদ সম্মলনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন শুভ। বিমাবন্দরে প্রয়োজনীয় কাজকর্ম শেষে শাকিব খান যখন আরিফিন শুভকে দেখলেন, পিঠ চাপড়ে দিলেন। শুভও বিমানবন্দরে শাকিবকে এভাবে পেয়ে অনেকটা হতবাক। শাকিব খানও সদ্য অস্ত্রোপাচার হওয়া আরিফিন শুভর শারীরিক অবস্থার খবর নিলেন। প্রসঙ্গত, বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগতে থাকা আরিফিন শুভ সপ্তাহখানেক আগে অস্ত্রোপাচার করে তা থেকে মুক্তি পান। শারীরিক অবস্থার খবর নিয়ে শাকিব জানতে চাইলে শুভ বলেন, অনেক দিন ধরে কষ্ট পাচ্ছিলাম, তাই এবার আর সময় নিলাম না। অপারেশন করে মুক্ত হলাম।
শাকিব খান ও আরিফিন শুভ গতকাল বেলা ১১টা ৪০ মিনিটে বিমানে চড়ে মুম্বাই উড়াল দিয়েছেন। কয়েক দিনের মধ্যে আরিফিন শুভ ফিরে এলেও শাকিব খান ফিরবেন আগামী নভেম্বরের শেষ সপ্তাহে।


     এই বিভাগের আরো খবর